FAQs

ডিল্যান্সারে প্রায়সই যে প্রশ্নগুলোর সম্মুখীন হতে হয়, তার কিছু প্রশ্নোত্তর তুলে ধরা হলো।

ডিলান্সার একটি বাংলাদেশী ফ্রিল্যান্স মার্কেটপ্লেস প্ল্যাটফর্ম। ২০২১ সাল থেকে, ডিল্যান্সার বিশ্বাস এবং নিরাপত্তার সাথে সমস্ত ডিল সম্পন্ন করছে এবং করতেছে। এটি বাংলাদেশী জনপ্রিয় ফ্রিল্যান্সার/ব্লগ আউটসোর্সিং ফেসবুক গ্রুপ “Bangladesh Website Marketers (BWM)” দ্বারা পরিচালিত। আলহামদুলিল্লাহ ডিল্যান্সার এখন ৩০০০+ ইউজারের পরিবার। আপনাদের ভালোবাসা পেলে ডিল্যান্সার আরো অনেক দূর এগিয়ে যেতে পারবে।

আরো বিস্তারিত জানতে নিচের লিঙ্কে ক্লিক করে ভিডিওটি দেখুন।
https://youtu.be/AxIgCMyO64c

আপনার ডিল্যান্সার একাউন্টে ব্যালেন্স টপআপ করার জন্য প্রথমে নিচের লিঙ্কে প্রবেশ করবেন।
 
তারপর সেখানে দেখবেন, ১৫ টাকা থেকে ১০,০০০ টাকা পর্যন্ত একটি লিষ্ট দেওয়া আছে। আপনি যত টাকা টপআপ করতে চান সে অনুযায়ী কাঙ্ক্ষিত এমাউন্ট সিলেক্ট করে তারপর পেমেন্ট করে দিবেন। আমরা আপনার পেমেন্ট রিভিউ করে কিছুক্ষণ পরেই আপনার টাকা ডিল্যান্সার ব্যালেন্সে টাকা এড করে দিব।
 
আরো বিস্তারিত জানতে নিচের লিঙ্কে ক্লিক করে ভিডিওটি দেখুন।
আপনার ডিল্যান্সার একাউন্ট টাকা উইথড্রো করার জন্য প্রথমে নিচের লিঙ্কে প্রবেশ করবেন।
https://dealancer.com/my-account/payments/withdraw
 
তারপর সেখানে দেখবেন একটি উইথড্রো এমাউন্টের একটি ফিল্ড আছে। সেখানে আপনার ডিল্যান্সার ব্যালেন্স থেকে প্রয়োজনীয় এমাউন্ট ইনপুট করবেন। তারপর তার পাশে বা নিচে একটি “Withdraw” বাটন আছে সেটিতে ক্লিক করুন।
 
আপনার একটি উইথড্রো রিকুয়েস্ট হয়ে গেছে। এরপর আমরা সেটি রিভিউ করে কিছু সময়ের মধ্যেই আপনাকে আপনার পেমেন্ট এড্রেসের মাধ্যমে আপনার ইনপুট কৃত টাকা পাঠিয়ে দিব।
 
বিঃদ্রঃ আপনার যদি পেমেন্ট এড্রেস সেট করা না থাকে, তবে ডিরেক্ট আপনি এভাবে তুলতে পারবেন না। সেখানে “Please fill your bank details here” লিখা থাকবে। আপনাকে আগে নিচের লিঙ্কে ডুকে পেমেন্ট এড্রেস এড করে নিতে হবে, তারপর আপনি টাকা উইথড্রো রিকুয়েস্ট দিতে পারবেন।
 
আরো বিস্তারিত জানতে নিচের লিঙ্কে ক্লিক করে ভিডিওটি দেখুন।